October 11, 2024, 7:29 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

শারীরিক অবস্থার উন্নতি বেবী নাজনীনের

শারীরিক অবস্থার উন্নতি বেবী নাজনীনের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গতকাল সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন শিল্পীর ছোট ভাই সাংবাদিক এনাম সরকার। তিনি বলেন, আপার জ¦র কমেছে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সেগুলোর রিপোর্ট পেলেই জানা যাবে আসলে কী হয়েছে। এখন তিনি কেবিনেই বিশ্রামে আছেন।

উল্লেখ্য, বেবী নাজনীন গত কয়েকদিন ধরেই জ¦রে আক্রান্ত। মঙ্গলবার তা বেড়ে গেলে রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা দেখার পর তাকে ভর্তি করে নেয়া হয়। এদিকে শিল্পীর সুস্থতার জন্য তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর